1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিলামে উঠছে প্রিয়ঙ্কার গলার হার, মূল্য ২০৪ কোটি রুপি

  • আপডেট টাইম : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সম্প্রতি ‘মেট গালার’ মঞ্চে জাঁকজমক সন্ধ্যায় মাতলেন হলিউড,বলিউডের তারকারা। এ বছরের মেট গালার থিম ছিল জনপ্রিয় ফ্যাশন আইকন ‘কার্ল ল্যাগারফিল্ড’ এর প্রতি শ্রদ্ধার্ঘ্য। ‘কার্ল ল্যাগারফিল্ড: আ লাইন অফ বিউটি’ থিমের সাজে মেট গালার মঞ্চে নজর কাড়লেন তারকা জুটি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এর আগে বহুবার শিরোনামে এসেছে এই জুটি। আর এবার ফের কালো পোশাকে নজরকাড়া প্রিয়াঙ্কা-নিকের দ্যুতিতে মেতেছেন অনুরাগীরা। মেট গালার মঞ্চে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পরনে ছিল কালো ভ্যালেনন্টিনো গাউনের সাথে ১১.৬ ক্যারটের হিরের নেকলেস। এই গাউনের সাথে সামঞ্জস্য রেখে তিনি পরেছিলেন এমব্রয়ডারি স্লিভসের ফ্লোর লেন্থ জ্যাকেট। তার হেয়ার স্টাইলও ছিল পোষাকের সঙ্গে মানানসই।

মেট গালার অনুষ্ঠানের পর নিলামে উঠছে বুলেগেরিয়ান হিরের এই হার। কত টাকায় এটি বিক্রি হবে, শুনলে বিস্মিত হবেন।

শিকলের মতো নকশা, ছোট ছোট ছোট হিরের সম্বন্বয়ে তৈরি এই হার। মাঝে বড় লকেট প্রায় ১১.৬ ক্যারেটের হিরে দিয়ে তৈরি এই হারের মূল্য প্রায় ২০৪ কোটি রুপি।

এই মুহূর্তে বিশ্বের অন্যতম ব্যস্ত তারকা প্রিয়ঙ্কা। একের পর এক শুটিং, আসন্ন সিরিজ়ের প্রচার। পাশাপাশি, বছরখানেকের মেয়ে ও সংসার সামলানো। সবটাই বেশ পোক্ত হাতে সামলাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সব কিছুর সঙ্গে তাল মিলিয়ে সাফল্যের সিঁড়িতেও অনায়াসে চড়ছেন ‘দেশি গার্ল’। হলিউডের অন্যতম দামি ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রেও তিনি। ‘সিটাডেল’ সিরিজ়ে কাজ করেছেন মার্ভেল-খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে। তার সঙ্গে এক ফ্রেমে অভিনয় করেছেন ‘গেম অব থ্রোন্‌স’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেন। এক কথায়, সাফল্যের শীর্ষে রয়েছেন ‘দেশি গার্ল’।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..